Unknown Unknown Author
Title: উদয়-শ্বেতা কেন সামানের ঘড়ে যেতে রাজি না ?
Author: Unknown
Rating 5 of 5 Des:
উদয়-শ্বেতা কেন ঘরে যেতে রাজি ননঃ ঘরে ঘরে যেন ওয়াইয়ের সঙ্গে মা, জেঠিমাদের আবার হবে রিমোট নিয়ে লড়াই। আরও একবার তারকা কেচ্ছা টিভির পর্দায়। শু...
উদয়-শ্বেতা কেন ঘরে যেতে রাজি ননঃ ঘরে ঘরে যেন ওয়াইয়ের সঙ্গে মা, জেঠিমাদের আবার হবে রিমোট নিয়ে লড়াই। আরও একবার তারকা কেচ্ছা টিভির পর্দায়। শুরু হতে চলেছে ‘বিগ বস সিজন নাইন’। বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল, এবার বিগ ঘরে আসছেন শ্বেতা বসু ও উদয় চোপড়া। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিতে দু’জনই জানিয়েছেন, বিগ নজরে থাকছেন না তাঁরা।
সম্প্রতি নিজের ফেসবুকে শ্বেতা লিখেছেন, এটা পুরোটাই রটনা। আমি বিগ বস সিজন নাইনের প্রতিযোগী নই। অন্যদিকে উদয় জানিয়েছেন, মরার আগে আমি নরকে যেতে চাই না। তাই সবাইকে জানিয়ে দিলাম আমি বিগ বসের ঘরে আসছি না।

এদিকে শোনা যাচ্ছে, বিগ-বস সিজন নাইনে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে আবার সালমানকে। সিজন ৮ চলাকালীন সাল্লু জানিয়েছিলেন, অন্যান্য কাজে ব্যস্ত থাকায় তিনি আর এই শো-এর সঙ্গে থাকতে পারছেন না তিনি। সেকারণে বিগ বস-৮এর সম্প্রচারিত অনুষ্ঠানে ছিলেন না সালমান। সাল্লু সেইসময় ব্যস্ত ছিলেন বজরঙ্গি ভাইজান-এর শুটিংয়ে। সালমানের জায়গায় তখন ‘বিগ বস হাল্লা বোল’-এর সঞ্চালনা করেছিলেন ফারহা খান।

তবে এখন শোনা যাচ্ছে পারিশ্রমিকের পরিমাণ দ্বিগুণ করে নারাজ সাল্লুকে রাজি করিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সালমানের সময় অনুযায়ী হবে বিগ বস ৯-এর শ্যুটিং। শোয়ের সঙ্গে জড়িত এক ব্যক্তি। জানান, সালমানকে ছাড়া বিগ বস আর ভাবা যায় না। সালমানের ব্যক্তিত্বর সঙ্গে এই শো-এর সঞ্চালনার খুব মিল আছে। নতুন করে কাউকে সাল্লুর জায়গায় অন্য কাউকে মনে নিতে নাও পারে দর্শকরা। সোজা কথা শুধু বক্স অফিস নয়, টিআরপিতেও শেষ কথা সেই ভাইজান।

About Author

Advertisement

Next
Newer Post
Previous
This is the last post.

Post a Comment

 
Top